পাঁচ মিশালী

লন্ডনে কমিউনিটি লিডারশিপ এওয়ার্ড পেলেন

সিলেটের শোভা মতিন প্রকাশিত হয়েছে: ০৫-০২-২০১৮ ইং ২৩:৪৪:১৭ | সংবাদটি ১৩৫ বার পঠিত

সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করার জন্য লন্ডনে কমিউনিটি লিডারশিপ এওয়ার্ড পেয়েছেন সিলেটের মেয়ে কামরুন নেছা খানম (শোভা মতিন)। গত ১২ ডিসেম্বর পূর্ব লন্ডনের রয়েল রিজেন্সি হলে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানে তিনি এই এওয়ার্ড গ্রহণ করেন ।
অনুষ্ঠানে লর্ড নাজির আহমদ, লর্ড কুরবান, বারকিং ও ডেগেনহাম কাউন্সিলের মেয়র আব্দুল গফুর আজিজসহ বিভিন্ন বাবার লিডার, ডেপুটি লিডার, কাউন্সিলর, সৌদি দূতাবাসের কূটনীতিকসহ ৬ শতাধিক অতিথি উপস্থিত ছিলেন।
কমিউনিটি লিডারশিপ ফাউন্ডেশনের উদ্যোগে এবং কানেকটিং কমিউনিটিজ ও সোয়াস লন্ডন ইউনিভার্সিটির সহযোগিতায় এবারের ১৩ তম আসরে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের পাশাপাশি ছিলো গালা ডিনার। বিভিন্ন বিভাগে সমাজের ৩৫ জন বিশিষ্ট ব্যক্তির হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার আবিদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কানেকটিং কমিউনিটিজ এর চেয়ারম্যান কে এম আবু তাহের চৌধুরী। উদ্বোধনী বক্তব্য রাখেন পরিচালক নাসিম হোসেইন।
শোভা মতিন তার ‘গোল্ডেন ড্রিম-ওমেনস অরগানাইজেশন ইউকে’ ও ‘সোনালী স্বপ্ন বাংলাদেশ’ এর মাধ্যমে সমাজের দুঃস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন।
এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘এ পুরস্কার আমাদের ভালো কাজের স্বীকৃতি। আমাদের সংগঠনের সকল সদস্যের অর্জন । আমরা ভবিষ্যতে আরো ভালো কাজ করার প্রেরণা পেলাম।’

শেয়ার করুন

Developed by: Sparkle IT