বিনোদন

উঁকি দিচ্ছে বলিউডের আগামী

প্রকাশিত হয়েছে: ১৭-০৯-২০১৮ ইং ০১:০৭:৫২ | সংবাদটি ৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : তারকাদের পুত্র-কন্যা তারকা হবেন, এমন কোনো বাধ্যবাধকতা নেই। তবে বলিউডে হরহামেশাই দেখা যায় অভিনেতা অভিনেত্রীদের ছেলেমেয়েরা বাবা অথবা মায়ের অভিনয় দেখে বড় হয়ে একসময় অভিনয় করতে উৎসুক হন। যে কারণে ছোটবেলা থেকেই মডেলিং কিংবা অভিনয়ের প্রতি আকৃষ্ট হয়ে পড়াশোনাটাও সেরে ফেলেন একই বিষয়ে।
শাহরুখ খান, সাইফ আলি খান, শ্রীদেবী ছাড়াও অন্যান্য বলিউড তারকাদের পুত্র-কন্যারা ঝুঁকেছেন অভিনয়ে। কারো কারো ইতোমধ্যে বলিউড অভিষেক হয়েছে। কারো সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এদিকে অনেক তারকার সন্তান করছেন মডেলিং ও ফটোশুট। তবে একটি বিষয় নিশ্চিত যে, বলিউড খুব দ্রুত পেতে চলেছে নতুন একটি প্রজন্ম। আজকে আমাদের প্রতিবেদনে থাকছে তেমন কয়েকজন তারকা সন্তানদের নিয়ে আয়োজন।
সুহানা খান : শাহরুখ কন্যা সুহানা অভিনয়ে ক্যারিয়ার তৈরি করতে যে আগ্রহী, সেটি তার স্কুলের এক নাটকে অভিনয়ের মাধ্যমে স্পষ্ট বোঝা গিয়েছিল। এ ছাড়া বিভিন্ন সময় ইন্টারভিউতে শাহরুখ নিজেই বলেছেন, পড়াশোনা শেষ করেই বলিউডে ক্যারিয়ার শুরু করবেন তার সন্তানেরা। সদ্য স্কুলের গ-ি পেরিয়েছেন অষ্টাদশী সুহানা। ইদানীং তার খুব গ্ল্যামারাস কিছু ছবিও দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। এ ছাড়া ‘ভোগ ইন্ডিয়া’র মতো বিখ্যাত ম্যাগাজিনের প্রচ্ছদ কন্যা হয়েও তুমুল আলোড়ন তুলেছিলেন সুহানা। মা গৌরি খানের মতোই তিনি ফ্যাশন সচেতনও। সুহানার বলিউডে পদার্পণ কেবল সময়ের অপেক্ষা। ইতোমধ্যে করণ জোহরের হাত ধরেই সুহানা বলিউড অভিষেক করবেন বলেই গুঞ্জন শোনা যায় বি-টাউনে।
জাহ্নবী কাপুর : শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবী কাপুরের প্রথম সিনেমা মুক্তি পেয়েছে কয়েকমাস আগে। করণ জোহর প্রযোজিত ও শশাঙ্ক খৈতান পরিচালিত সিনেমাটি সুপারহিট মারাঠি ‘সাইরাত’ সিনেমার রিমেক। জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন শহীদ কাপুরের ভাই ঈশান খট্টর। সিনেমাটি দেখে সমালোচকরা যেমন জাহ্নবীর প্রশংসা করেছেন, তেমনি সিনেমাটি বক্সঅফিসেও ব্যবসা করেছে দুর্দান্ত। প্রসঙ্গত, এই সিনেমার শুটিং চলার সময় দুবাইয়ে এক দুর্ঘটনায় মারা যান তার মা শ্রীদেবী। মায়ের শেষকৃত্য সম্পন্ন করেই তিনি যোগ দিয়েছিলেন কাজে, ইন্ডাস্ট্রি তাই প্রথম থেকেই তার পেশাদারিত্বের প্রশংসা করে।
খুশি কাপুর : করণ জোহরের হাত ধরেই বলিউডে পা রেখেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। এবার জাহ্নবীর বোন খুশির বলিউডে পা রাখার পালা। বহুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল খুশিও খুব শিগগিরই বলিউডে পা রাখবেন। শোনা যাচ্ছে, খুশিও জাহ্নবীর মতোই করণের হাত ধরেই বলিউডে আসছেন। আর খুশির বিপরীতে থাকবেন শাহরুখ পুত্র আরিয়ান খান। বি-টাউনে কান পাতলে শোনা যায়, বনি কাপুরের কাছ থেকে তার দুই মেয়ের দায়িত্বই নিজের কাঁধে তুলে নিয়েছেন শ্রীদেবীর ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর। জাহ্নবীর পাশাপাশি তাই খুশিকেও তিনিই বলিউডে আনতে চলেছেন। যদিও পুরো বিষয়টি এখন পর্যন্ত গোপন রাখা হয়েছে। খুশির জন্য ভালো চিত্রনাট্য তৈরির প্রচেষ্টায় রয়েছেন করণ।
সারা আলি খান : অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয়ের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন অমৃতা সিং ও সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। সারাকে দেখে অল্প বয়সের অমৃতার কথা মনে পড়তে বাধ্য, সেই সঙ্গে তার নবাবী রক্তের আভিজাত্যটাও রয়েছে। যারা সারাকে কাছ থেকে দেখেছেন, তাদের ধারণা অভিনয়টাও জমিয়েই করবেন এই নতুন প্রজন্মের তারকা। তবে একথা বলতেই হয়, প্রথম সিনেমা মুক্তির আগেই করণ জোহরের প্রযোজনায় রোহিত শেঠির ‘সিম্বা’তে অভিনয়ের জন্য প্রস্তাব পান সারা। এতে তিনি অভিনয় করছেন রণবীর সিংয়ের বিপরীতে।
আরিয়ান খান : ২০ বছর বয়সী ছেলেটির বাবার নাম শাহরুখ খান। কিন্তু তা সত্ত্বেও বাবার ছায়া কাটিয়ে ইতোমধ্যেই নিজস্ব ভক্ত অনুসারী তৈরি করেছেন আরিয়ান খান। কখনো বাবার মতো সিক্স প্যাক অ্যাব তৈরি করেন, কখনো বা অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দার সঙ্গে বিশেষ বন্ধুত্বের সম্পর্কে জড়িয়ে বিনোদনে জায়গা করে নেন। আরিয়ানকে নিয়ে সিনেমা নির্মাণের কথা ভেবেছিলেন পরিচালক করণ জোহর। তবে বাবা শাহরুখ খান এবং আরিয়ানের ইচ্ছা পড়াশোনা শেষ করেই বড় পর্দায় অভিষেক করবেন তিনি। এ ছাড়া শোনা যায়, ‘ধুম’ সিরিজের সিনেমার মাধ্যমে আরিয়ানের পর্দায় অভিষেক করার কথা।
নভ্যা নাভেলি নন্দা : নিখিল নন্দা এবং শ্বেতা বচ্চনের একমাত্র সন্তান ২০ বছর বয়সী নভ্যা নাভেলি নন্দা। বিশেষ করে তার ফ্যাশনেবল লাইফস্ট্যাইলের জন্যই নভ্যা মানুষের নজর কেড়েছে বহু জায়গায়। এ ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালো সক্রিয় থাকেন নভ্যা। ইংল্যান্ডের কেন্টের সেভেনোয়াকস স্কুলে পড়তে যান শাহরুখের ছেলে আরিয়ানের সঙ্গে। একই সঙ্গে গ্র্যাজুয়েশন করেন দুজনই। নিজের আবেদনময়ী ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন নভ্যা। কয়েক মাস আগেও নীল রঙা বিকিনি পরা দুটি স্থিরচিত্র শেয়ার করেছিলেন তিনি। গত বছর মালদ্বীপে বচ্চন পরিবারের সঙ্গে ছুটি কাটানোর সময় তোলা সাঁতার পোশাক পরা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন নভ্যা। এ ছাড়া মা শ্বেতা নন্দার সঙ্গে ফটোশুটেও অংশ নিয়েছেন তিনি। তবে বলিউডে নভ্যার পা রাখার নাকি কোনো ইচ্ছা নেই। করণ জোহরের হাত ধরে আরিয়ানের সঙ্গে রূপালি পর্দায় অভিষেক হবে নভ্যার, সাংবাদিকদের মুখে এমন কথা শুনে রীতিমতো ধাক্কা খান নানা অমিতাভ বচ্চন। এর আগে খবর রটেছিল বলিউড পর্দায় আরিয়ান আর নভ্যা নাভেলির অভিষেক ঘটতে যাচ্ছে। তবে নভ্যার মা শ্বেতা জানিয়েছেন, তার মেয়ে বলিউডে পা রাখতে চাইলে অবাক হবেন তিনি। কারণ সিনেমায় কোনো আগ্রহ নেই নভ্যার।
ঈশান খাট্টার : কিছুদিন আগে মুক্তি পেল শ্রীদেবী কন্যা জাহ্নবী ও ঈশান খাট্টার অভিনীত ‘ধাড়াক’। ব্যবসা সফল সিনেমাটি নানা করণে মুক্তির আগে থেকেই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। ঈশান খাট্টার বলিউড অভিনেত্রী নিলীমা আজীম এবং জনপ্রিয় অভিনেতা শহীদ কাপুরের ভাই। বলিউডের নতুন প্রজন্মের মধ্যে তিনি অন্যতম। শহীদের ‘উড়তা পাঞ্জাব’ এ ঈশান একজন সহকারী হিসেবে কাজ করেছেন। এ ছাড়া ইরানি নির্মাতা মাজিদ মাজিদির সিনেমা ‘বিয়ন্ড দ্য ক্লাউড’ সিনেমায় অভিনয় করে নিজের অভিনয়ের দক্ষতার ছাপ দেখিয়েছেন আন্তর্জাতিক পর্যায়ে।

শেয়ার করুন
বিনোদন এর আরো সংবাদ
  • একই মঞ্চে দুই বাংলার শিল্পীরা
  • হবু স্ত্রীকে নিয়ে আবারো যে ছবি দিয়ে পর্দা কাঁপাতে আসছেন দেব
  • মি. বিনকে মিস করবে বিশ্ববাসী
  • মধ্য রাতে অপুকে বন্ধুদের চমক
  • ফুটবল মাঠে জয়া ও চঞ্চল
  •   মালাইকাকে বিয়ে করছেন অর্জুন!
  •   নতুন পরিচয়ে মোশাররফ করিম-জুঁই দম্পতি
  •   শাকিব খানের সঙ্গে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী
  • বিয়ের পর এটাই প্রথম পূজা রাজ-শুভশ্রীর
  • সালমান খাঁনের হাত ধরে সেই আফগান শিশুটি এখন বলিউডের নায়িকা
  • জন্মদিনে সবার মন কাড়লো শাকিব-অপুর ছেলে
  • যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের আগেই জনি ইংলিশ বাংলাদেশে
  • আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট উপস্থাপনায় জাহারা মিতু
  • নাচ-গানে মঞ্চ মাতালো ‘দেবী’
  • বদলেছে শিল্পী, থাকছে শ্বশুরবাড়ি জিন্দাবাদের মতোই গান
  •  বুবলির লেহেঙ্গার দাম সাড়ে সাত লাখ টাকা
  • একদিনেই দেড় কোটি ছাড়িয়ে ট্রেলার
  • সিলেটে নির্মিত হলো নোবেল ও সোনিয়ার গান
  • পুলিশের বাধায় সিলেটে ‘প্রেম আমার-২’ সিনেমার শুটিং বন্ধ
  • এবার পূর্ণিমার সহউপস্থাপক আমিন খান
  • Developed by: Sparkle IT