বিশেষ সংখ্যা

সিলেটের ডাকের প্রতিষ্ঠাবার্ষিকীতে

অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী প্রকাশিত হয়েছে: ১৮-০৭-২০১৯ ইং ০২:৪৫:০৫ | সংবাদটি ৬৩ বার পঠিত

সিলেটের পাঠকনন্দিত পত্রিকা দৈনিক সিলেটের ডাক ৩৬তম বছরে পদার্পণ করছে। দীর্ঘ সময় ধরে প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর পুণ্যভূমি সিলেটের জনপ্রিয় পত্রিকা হিসেবে দৈনিক সিলেটের ডাক পাঠকের চাহিদা পূরণ করে যাচ্ছে। আমি এই পত্রিকার একজন নিয়মিত পাঠক হিসেবে মনে করি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি শিক্ষাবিষয়ক তথ্যবহুল প্রতিবেদন, সাহিত্য পাতা ও স্পোর্টস কর্নারসহ বিভিন্ন গঠনমূলক সংবাদ প্রকাশে দৈনিক সিলেটের ডাক সবসময় এগিয়ে।
সরকারের গৃহীত শিক্ষাখাতসহ অন্যান্য বিষয়ের সার্বিক উন্নয়নের তথ্য, উপাত্ত ও চিত্র প্রকাশের মাধ্যমে পত্রিকাটি জাতীয় উন্নয়নে সহায়ক ভূমিকা রেখে চলেছে। পাঠকদের মাঝে তুলে ধরছে বিভিন্ন জনপদের ইতিহাস ও ঐতিহ্য। সমাজের অবহেলিতদের দাবি, দুর্গত এলাকার ছবি এবং হাওর অঞ্চলের মানুষের কথা প্রতিবারই অত্যন্ত গুরুত্বসহকারে তুলে ধরেছে সিলেটের ডাক।
উপমহাদেশের প্রখ্যাত দানবীর, বিশিষ্ট শিক্ষাবিদ ড. রাগীব আলীর পৃষ্ঠপোষকতায় পত্রিকাটি এ অঞ্চলের শীর্ষস্থানীয় পত্রিকা হিসেবে আগামীর পথে চলতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।
আমি দৈনিক সিলেটের ডাক পত্রিকার ৩৬তম বার্ষিকী উপলক্ষে সাংবাদিক, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক শুভেচ্ছা। সেই সাথে পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।
লেখক : উপাচার্য, লিডিং ইউনিভার্সিটি

শেয়ার করুন

Developed by: Sparkle IT