বিশেষ সংখ্যা

পাঠকের প্রিয় সিলেটের ডাক

সালেহা আফরিন বেবী প্রকাশিত হয়েছে: ১৮-০৭-২০১৯ ইং ০৩:০১:২৮ | সংবাদটি ৮৩ বার পঠিত

১৯৮৪ সালে যাত্রা শুরু যে সাপ্তাহিক সিলেটের ডাক’র। সে-ই সিলেটের ডাক দৈনিক সিলেটের ডাক রূপে ৩৫ পেরিয়ে ৩৬ বছরে পা রেখেছে।
সিলেটের অগণিত সংবাদ পত্র পাঠকের আশা আকাংঙ্খা পূরণে যথেষ্ট যতœশীল এবং খেয়ালী। সিলেটের ডাক’র দীর্ঘ পথ যাত্রার অর্জনের চুলচেরা হিসাব যদি আমরা নাও করি, শুধু এই বৃহত্তর সিলেট অঞ্চলের মানুষের বিভিন্ন দাবি দাওয়া সংগ্রাম আন্দোলনে রেখেছে অগ্রণী ভূমিকা। যে লক্ষ্য নিয়ে সিলেটের ডাকের যাত্রা শুরু হয়েছিল তা অর্জিত হয়েছে নিঃসন্দেহে।
যদিও ডাক’র চলার পথে এসেছে বিস্তর বাধা আজ অবধি যা বিদ্যমান। সিলেটের ডাক শত বাধা বিপত্তির মাঝেও কখনোই তার অভিষ্ট লক্ষ্য থেকে বিচ্যুত হয় নাই। পিছ পা হয় নাই। এগিয়ে চলেছে নতুন প্রেক্ষাপটে নতুনতর চ্যালেঞ্জের মোকাবেলায়। যার ফলে সিক্ত হয়েছে পাঠকের হৃদয়। নিংড়ানো ভালোবাসায়। হয়ে উঠেছে, পাঠকের প্রিয় ‘দৈনিক সিলেটের ডাক।’।
সিলেটের ডাক সিলেটের মাটি এবং সিলেটের মানুষের সাথে ওতপ্রতভাবে জড়িত। তাই সিলেটের ডাক আজকের অবস্থানে এসে পৌঁছেছে। সিলেটের ডাক পাঠের মাধ্যমে সমস্ত সিলেট বিভাগ সম্পর্কে একটি স্পষ্ট ধারণা পাওয়া যায়।
সিলেট অঞ্চলের স্বচ্ছ প্রতিচ্ছবি এই ‘দৈনিক সিলেটের ডাক’। সিলেটের ডাক একটি স্থানীয় দৈনিক হলেও এই দৈনিক গুরুত্ব সহকারে জাতীয় ও আন্তর্জাতিক সংবাদ এবং সংবাদ ভাষ্য অত্যন্ত গুরুত্ব সহকারেই পরিবেশন করছে। লেখালেখি এবং সাহিত্য চর্চার অন্যতম বাহন এই দৈনিক সিলেটের ডাক। সবদিক বিবেচনায় পাঠকের প্রিয় এই, সে-ই ‘দৈনিক সিলেটের ডাক’।
সিলেটের ডাক এগিয়ে চলুক আপন মহিমায় আপন গতিতে আগামী দিনের পথ যাত্রায়।

 

শেয়ার করুন

Developed by: Sparkle IT