শেষের পাতা

ধর্ষণের অভিযোগ:: বিশ্বনাথে চাচা ও নবীগঞ্জে ফুফা-ফুফু আটক

প্রকাশিত হয়েছে: ১৮-১০-২০২০ ইং ০৫:০৮:৪৮ | সংবাদটি ১৮৩ বার পঠিত
Image

স্টাফ রিপোর্টারঃ সিলেটের বিশ্বনাথে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচাকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে, হবিগঞ্জের নবীগঞ্জে তরুণীকে ধর্ষণের অভিযোগে ফুফাকে এবং সহযোগিতার দায়ে-ফুফুকেও আটক করা হয়েছে। গত শনিবার পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বিশ্বনাথ (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা জানান, চাচা কর্তৃক ১৮ বছর বয়সী আপন ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ধর্ষিতা বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন। এর প্রেক্ষিতে অভিযুক্ত চাচা আব্দুর রশিদ (৩৫)’কে গ্রেফতার করেছে পুলিশ। সে সিলেটের গোলাপগঞ্জ থানার ফুলবাড়ী (দক্ষিণপাড়া) গ্রামের মৃত মনফর আলীর
পুত্র। আব্দুর রশিদ দীর্ঘদিন ধরে উপজেলার বিশ্বনাথেরগাঁও এলাকায় বসবাস করে আসছে।
দায়েরকৃত মামলায় বাদী (ভিকটিম) উল্লেখ করেন, অভিযুক্ত আব্দুর রশিদ সম্পর্কে তার আপন চাচা। ভিকটিমের বাবা মারা যাওয়ার পর অভাবের সংসার হওয়ায় প্রায় ২বছর পূর্বে বিশ্বনাথ উপজেলা সদরের আরামবাগস্থ ফুফুর ভাড়াটিয়া বাসায় (আক্তার মিয়ার বাসায়) বসবাস করে আসছেন তারা। সেখানে থেকে আল-হেরা শপিং সিটির তানহা ট্রেইলার্সে ট্রেইলারিং এর কাজ শিখার জন্য ভর্তি হন ভিকটিম। অভিযুক্ত আব্দুর রশিদও বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথেরগাঁও গ্রামে একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো। আব্দুর রশিদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে প্রায় ৪বছর পূর্বে তার স্ত্রী পিত্রালয়ে চলে যান। প্রায় ৬মাস থেকে ভিকটিমের প্রতি কুদৃষ্টি দেয় আব্দুর রশিদ। ২মাস আগে ভিকটিম যুবতী তার ভাইয়ের বিয়ের জন্য গোলাগঞ্জের ফুলবাড়ী (দক্ষিণপাড়া) গ্রামে নিজ বাড়িতে গেলে, সেখানে আব্দুর রশিদও যায়।
বিয়ের পরেরদিন সন্ধ্যায় বাড়িতে একা পেয়ে যুবতীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে আব্দুর রশিদ। কিন্তু তখন লোকলজ্জার ভয়ে এব্যাপারে ভিকটিম পরিবারের কাউকে কিছু বলেননি। পরবর্তীতে ভিকটিম আবারও বিশ্বনাথে তার ফুফুর বাসায় চলে আসেন এবং ট্রেইলারিং এর কাজ করতে থাকেন। ভিকটিমের সাথে প্রায় সময় ফুফুর বাসা ও আল-হেরা মার্কেটে দেখা করে কাউকে কিছু না বলার জন্য হুমকি প্রদান করতো আব্দুর রশিদ। গত শুক্রবার দিবাগত রাত ভিকটিমের ফুফুর বাসায় যায় আব্দুর রশিদ। সেখানে রাতের খাওয়া দাওয়া শেষে রাত ১২টার দিকে ভিকটিমকে আব্দুর রশিদ ডেকে নিয়ে যায় তার রুমে এবং দরজা বন্ধ করে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিমের ফুফু দরজায় ডাকাডাকি করলে বিছানা থেকে দৌড়ে গিয়ে দরজা খোলে কান্নাকাটি শুরু করেন ভিকটিম। এসময় ফুফুকে বিস্তারিত বলেন ভিকটিম। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত আব্দুর রশিদকে আটক করে ও ভিকটিম যুবতীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর গতকাল শনিবার ভিকটিম যুবতী বাদী হয়ে ধর্ষণের অভিযোগে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১১।
মামলা দায়ের ও অভিযুক্তকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, আটককৃত আব্দুর রশিদকে শনিবার দুপুরে আদালতে এবং ভিকটিম যুবতীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে প্রেরণ করা হয়েছে।
এদিকে, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদাতা জানান, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ফুফুর কাছে দর্জির কাজ শিখতে গিয়ে ফুফার যৌন লালসার শিকার হয়েছে ১৬ বছর বয়সী এক তরুণী। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় অভিযুক্ত স্বামী-স্ত্রী দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামের আজির উদ্দিন ও তার স্ত্রী নাজমা বেগম। শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই তরুণী তার ফুফু নাজমা বেগমের ঘরে দর্জির কাজ শিখতে যায়। গত বুধবার সন্ধ্যার সময় নাজমার স্বামী আজির উদ্দিন ওই তরণীকে অন্য একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ঘটনায় সহযোগিতা করেন নাজমা। মেয়ে বাড়ীতে না যাওয়ায় অপেক্ষা করে ভিকটিমের মা নাজমার বাড়িতে যান। তখন তারা ভিকটিমের মাকে ঘরে প্রবেশ করতে দেয়নি। এক পর্যায়ে গ্রামের মুরুব্বিদের নিয়ে গিয়ে মেয়েকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে নিয়ে আসেন। এ ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে নাজমা ও তার স্বামী আজিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় নবীগঞ্জ থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে স্বামী স্ত্রী দুজনকে গ্রেফতার করে।
নবীগঞ্জ থানার ওসি (অপারেশন) আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় অভিযোগ দেয়ার পর গভীর রাতে আমরা অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী স্ত্রী দুজনকেই গ্রেফতার করি। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মাধবপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে নির্মাণ শ্রমিক আটক ঃ মাধবপুর (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা জানান, হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে নির্মাণ শ্রমিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের বাসিন্দা ডা. মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীকে গত শুক্রবার বিকেলে ঘরের পাশে একটি টিউবয়েলে গোসল শেষে কাপড় বদল করার সময় মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর গ্রামের আক্তার উল্লাহর ছেলে নির্মাণ শ্রমিক মোঃ ফয়সল মিয়া ওই স্কুল ছাত্রীকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। তখন ওই ছাত্রী চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন জড়ো হয়ে নির্মাণ শ্রমিক ফয়সলকে আটক করে শুক্রবার রাতে মাধবপুর থানায় সোপর্দ করে। ফয়সল মানিকপুর গ্রামের আজমল আলীর বাড়িতে থেকে রাজমিস্ত্রীর কাজ করত। এ ঘটনায় স্কুল ছাত্রীর ভাই বাদি হয়ে মাধবপুর থানায় একটি মামলা করেছেন। মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

ফেসবুকে সিলেটের ডাক

শেষের পাতা এর আরো সংবাদ
  • সরকার বিরোধী মতের কাউকে নির্বাচিত হতে দিচ্ছে না
  • মৌলভীবাজার শহরে দুই ভুয়া ডাক্তার আটক
  • জাফলংয়ের ডাউকি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
  • সিলেটের পর্যটন উন্নয়নে সোয়া ৭ কোটি টাকা বরাদ্দ
  • স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি হলেন সুব্রত পুরকায়স্থ
  • অকালপ্রয়াত যুব রাজনীতিবিদ স্মরণে ‘অন্তর্জালে জালাল’
  • ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের মানবন্ধন কাল
  • গোবিন্দগঞ্জে মুক্তিযোদ্ধার ওপর সন্ত্রাসী হামলা
  • এলডিপি থেকে পদত্যাগের ঘোষণা অ্যাডভোকেট খালেদ তুষারের
  • যোগাযোগের অন্যতম মাধ্যম হচ্ছে ভাষা :: জয়দেব কুমার ভদ্র
  • এক্সিম ব্যাংকের সিলেট অঞ্চলের আঞ্চলিক প্রধান নুর মোহাম্মদ চৌধুরীর ইন্তেকাল
  • বৃহত্তর জৈন্তিয়ায় গ্যাসের দাবিতে সংবাদ সম্মেলন
  • রায়হান হত্যাকারীদেরকে অক্টোবরের মধ্যে গ্রেফতার না করলে হরতাল-অবরোধ
  • রায়হান হত্যার প্রতিবাদে শ্রমিকদল ও মহানগর জমিয়তের বিক্ষোভ
  • মিছবাহ’র বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার ও রহিমের বিরুদ্ধে কালো টাকা বিলির অভিযোগ
  • ধর্ষণের অভিযোগ:: বিশ্বনাথে চাচা ও নবীগঞ্জে ফুফা-ফুফু আটক
  • কানাইঘাটে স্ত্রী হন্তারক স্বামী গ্রেফতার
  • এবার দুর্গাপূজা সীমিত পরিসরে রাত ৯টায় মন্দির বন্ধ
  • সিসিক কর্মকর্তাদের সাথে পাকিস্তানের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ
  • ছাতকে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষ নারীসহ আহত ১০
  • Image

    Developed by:Sparkle IT