জগন্নাথপুরে স্বতন্ত্র প্রার্থী আখতার হোসেনকে বিএনপি থেকে বহিষ্কার

জগন্নাথপুর (সুনামগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা:
জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি, সাবেক পৌর মেয়র আক্তার হোসেনকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে।
দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে তাকে বহিষ্কার করা হয়। বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ ১১ জানুয়ারি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়।
জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা জানান, ১৬ জানুয়ারি জগন্নাথপুর পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক হারুনুজ্জামান। উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আক্তার হোসেন দলীয় শৃঙ্খলা লঙ্ঘন করে দলীয় প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশ নিয়ে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকায় তাকে দলের প্রাথমিক সদস্যপদ ও সকল পর্যায় থেকে কেন্দ্র থেকে বহিষ্কার করা হয়েছে। বিষয়টি গতকাল মঙ্গলবার জেলা নেতৃবৃন্দের মাধ্যমে নিশ্চিত হয়েছি। জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক পৌর মেয়র আক্তার হোসেন বলেন, আমাকে বহিষ্কারের সিদ্ধান্তের বিষয়টি জানা নেই। এ নিয়ে আমার কোন মাথাব্যথাও নেই। আনুষ্ঠানিক পত্র পেলে মন্তব্য করবেন বলে জানান তিনি।