দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব : দানবীর ড. রাগীব আলী

রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার :
মানবতার কল্যাণে নিবেদিত রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান দানবীর ড. রাগীব আলী দুস্থ ও অসহায় মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণের পাশাপাশি শীতের প্রকোপের কারণেও মানুষের কষ্ট অনেকাংশে বেড়ে গেছে। তাই, তাদের পাশে দাঁড়ানো আমাদের সবার নৈতিক দায়িত্ব।
গতকাল বুধবার রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটের কামালবাজারস্থ রাগীবনগরে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় রাগীবনগর ছাড়াও নভাগী, লালটেক, পুরানগাঁও, ক্রুুড়ির গ্রাম, ছোট দিঘলী, মীরগাঁও, রাউতেরগাঁওসহ বিভিন্ন গ্রামের দুস্থ অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ৫০০ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। ফাউন্ডেশনের প্রতি বছরের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে এ বছরও বিতরণ করা হয় এসব শীতবস্ত্র।
এ সময় উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব.) মো শাহ আলম পিএসসি, ইনচার্জ অর্থ ও হিসাব রজত কান্তি চক্রবর্তী, ডেপুটি রেজিস্ট্রার মো. লুৎফুর রহমান, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আলমগীর হোসাইন, বোর্ড অব ট্রাস্টিজের গবেষণা সহকারী জসীম আল ফাহিম প্রমুখ।