র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামীসহ আটক ৪

স্টাফ রিপোর্টার :
র‌্যাবের অভিযানে হত্যা মামলার পলাতক আসামীসহ ৪ জন আটক হয়েছে। গত সোমবার এসব অভিযান পরিচালিত হয়েছে। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন এ তথ্য নিশ্চিত করেছেন। র‌্যাব জানায়, র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে মেজর আহমেদ নোমান জাকি ও এএসপি আফসান-আল-আলমের সমন্বয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আটক হয় চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামী বানিয়াচং এর বড়ইউরির মৃত আমির মামদের পুত্র মোতাহের মিয়া (৩২) ও বড়ইউরির ছকিল মামদের পুত্র আব্দুল আওয়াল (৩৫)। আটককৃতদের সংশিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাবের অপর অভিযানে ইসলামপুর আবাসিক এলাকা থেকে আটক হয় হত্যা মামলার এজাহারভূক্ত পলাতক আসামী ছইল মিয়া (৬৫)। তাকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এ অভিযান পরিচালনা করেন মেজর মো. শওকাতুল মোনায়েম এবং এএসপি ওবাইন।
এছাড়া, র‌্যাবের অপর অভিযানে গোয়াইনঘাট থানাধীন পান্তুমাই এলাকা থেকে আটক হয় ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মখছুদ মিয়া (৩২)। আটক ব্যক্তি গোলাপগঞ্জের উত্তর বাঘা আনসার মহলার মৃত সিতাব আলীর পুত্র। তাকে গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।