সিলেটস্থ মৌলভীবাজার সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: সিলেটস্থ মৌলভীবাজার সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে জেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় শাবিপ্রবি’র পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান সভাপতি, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী সাধারণ সম্পাদক এবং দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদকে সাংগঠনিক সম্পাদক করে ২০২১-২০২২ সালের জন্য ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সাদ ওবায়দুল লতিফ চৌধুরী। এ সময় অপর দু’নির্বাচন কমিশনার সৈয়দ আব্দুল ওয়াদুদ ও এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ উপস্থিত ছিলেন।
নবগঠিত কমিটির অপর কর্মকর্তারা হলেন, সহ সভাপতি সিলেট উইমেন্স মেডিকেল কলেজের প্রফেসর (অব.) ডা. মৃগেন কুমার দাস চৌধুরী, এম এ জি ওসমানী মেডিকেল কলেজের প্রফেসর (অব.) ডা. মো. হেলাল উদ্দিন ও সিলেট সড়ক ও জনপথ বিভাগে কর্মরত মো. রুস্তম খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাবিপ্রবি’র ডেপুটি রেজিস্ট্রার আহমদ মাহবুব ফেরদৌসী ও সিলেট মেট্রোসিটি উইমেন্স কলেজের চেয়ারম্যান রোটারিয়ান এম, নুরুল হক সুহেল, কোষাধ্যক্ষ জালালাবাদ গ্যাস লিমিটেডের সহকারি ম্যানেজার মোহাম্মদ মফিক আলী, সমাজকল্যাণ সম্পাদক মদন মোহন কলেজ এর সহকারী অধ্যাপক আব্দুল কাসেম, ক্রীড়া সম্পাদক এডভোকেট সাইফুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক বীমা কর্মকর্তা (সাবেক) ও ব্যবসায়ী রোটারিয়ান দেবাশীষ কুমার সিংহ, প্রচার সম্পাদক খাদিম সিরামিক লিমিটেড এর ডিজিএম রোটারিয়ান শহিদুর রহমান স্বপন, দপ্তর সম্পাদক সমাজকর্মী এ কে এম ওয়াহিদুর রহমান জগলু, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবী শামীম আরা বেগম বেবি।
এছাড়া কার্যকরী সদস্যরা হলেন, সদ্য বিদায়ী সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী এম এ মতিন, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ মহসিন হোসেন, রোটারিয়ান রাহাত তরফদার, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. হোসাইন আহমদ, এডভোকেট অরূপ শ্যাম বাপ্পী, উপশহর আল আমিন ডেন্টাল কলেজের কর্মকর্তা অঞ্জন কুমার দাস।