সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় নতুন করোনা শনাক্ত ১২, মুক্ত ৪৩

স্টাফ রিপোর্টার : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১২ জন। একই দিন সুস্থ হয়েছেন ৪৩ জন। করোনা আক্রান্ত হয়ে কেউই মারা যাননি। গতকাল শুক্রবার সকালে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের ডা. সুলতানা রাজিয়া ও পরিসংখ্যানবিদ মতিউর রহমান স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১২ জনের মধ্যে ৯ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া, সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ১ জন ও মৌলভীবাজার জেলার ২ জনের করোনা শনাক্ত হয়েছে। স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৪৩ জনই সিলেট জেলার ৩৯জন ও সুনামগঞ্জ জেলার ৪জন ।
গতকাল শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা হচ্ছে ১৫ হাজার ৩৯০ জন। এর মধ্যে
সিলেট জেলায় ৯ হাজার ০৬২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫০৬ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৪৯ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৭৩ জন। অন্যদিকে, সিলেট বিভাগে করোনা মুক্ত ১৪ হাজার ৩৪১ জন। এর মধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৫৬২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৫৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৯৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭৩১ জন।
গতকাল শুক্রবার পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬২ জন। এর মধ্যে সিলেট জেলার ১৯৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের রয়েছেন ২২ জন। আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ হাজার ০৪৬ জন।