হবিগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ২ জন নিহত

হবিগঞ্জ জেলা প্রতিনিধি :

হবিগঞ্জের বানিয়াচংয়ে আধিপত্য বিস্তারের বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। গত রোববার রাতে একজন ও অন্যজন একইদিন দুপুরে মারা যান। নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার আনোয়ারপুর গ্রামের কাছা মিয়া (৭৫) ও নূরুল হক (৫৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় ১২ বছর ধরে উপজেলার আনোয়ারপুর গ্রামের আলাই মিয়ার ও শফিক মিয়ার পক্ষের মাঝে বিরোধ
ছিল। এ বিরোধকে কেন্দ্র করে রোববার বেলা ১১টায় দু’পক্ষের সংঘর্ষ হয়। তখন শফিক মিয়ার পক্ষের নূরুল হকের মাথায় ইটের আঘাত লাগে। দুপুরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একইদিন রাতে আলাই মিয়ার পক্ষের কাছা মিয়াকে আহত অবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসেন তার আত্মীয়-স্বজন। কাছা মিয়ার হাত ও পায়ে এলোপাতাড়িভাবে টেটার আঘাত ছিল। তখন কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, দু’পক্ষের সংঘর্ষ হলে নূরুল হক মারা যান। কিন্তু দ্বিতীয় খুনটি কিভাবে হয়েছে তা শতভাগ নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। এ নিয়ে পুলিশ তদন্তে নেমেছে। ঘটনার সাথে জড়িত একাধিক লোককে ইতোমধ্যে আটক করা হয়েছে বলেও তিনি জানান।