সিলেটে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর ব্র্যান্ডিং শুরু
সিলেটের ডাক প্রকাশিত হয়েছে : ১৫ মার্চ ২০২৪, ২:৫৫:৩০ অপরাহ্ন
ঈদকে সামনে রেখে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ শুরু করেছে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল। সিজন-২০ এর আওতায় মার্সেল ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন ও ফ্যান কিনে ক্রেতারা ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।
পূর্বের মতো ‘সিজন-২০’ এও গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া তৈরির লক্ষ্যে সিলেট জোনে ব্যাপক প্রচার-প্রচারণামূলক কার্যক্রম পরিচালনার উদ্যোগ নিয়েছে মার্সেলের সংশ্লিষ্ট পরিবেশক ও বিক্রয় প্রতিনিধিগণ।
রোববার (১০ মার্চ) সকালে সিলেট নগরীর ‘কুশিয়ারা কনভেনশন হল’ এ আয়োজিত এক অনুষ্ঠানে সিলেট অঞ্চলে সিজন-২০ এর ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। ক্যাম্পেইনটি উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।
অনুষ্ঠানে মার্সেল সেলস নেটওয়ার্কের সিলেট জোনের আওতাধীন বিভিন্ন জেলার অসংখ্য পরিবেশক ও বিক্রয় প্রতিনিধি অংশ নেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, মার্সেলের হেড অব বিজনেস মো. মতিউর রহমান এবং মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক (উত্তর) ইনচার্জ কুদরত-ই খুদা, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম। অনুষ্ঠানে গ্রাহকদের কাছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ ব্যাপক জনপ্রিয় করে তুলতে সিলেট জোনে ব্যাপক প্রচারণামূলক কার্যক্রম পরিচালনার কথা জানান বক্তারা।
মার্সেলের সংশ্লিষ্ট পরিবেশক ও বিক্রয় প্রতিনিধিদের বিভিন্ন ধরণের ব্যতিক্রমী এবং সাড়া জাগানো প্রচারণামূলক কার্যক্রম চালানোর পরামর্শ দেন মার্সেলের হেড অব বিজনেস মো. মতিউর রহমান। তিনি বলেন, মানুষকে দেশি পণ্য কেনায় উদ্বুদ্ধ করতে হবে। দেশের টাকা দেশে রাখতে হবে। এতে দেশ যেমন উন্নত হবে। দেশের মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে নতুন মাত্রা যোগ হবে। এভাবে একটি শক্তিশালী অর্থনৈতিক সমৃদ্ধশালী দেশ গড়ে তুলবো আমরা।
চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান বলেন, মার্সেল দেশব্যাপী সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করছে। বছরজুড়েই ক্রেতাদের জন্য নানা সুবিধা দিয়ে যাচ্ছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ক্রেতাদের ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা দেয়া হচ্ছে। আমাদের প্রত্যাশা, আগের সিজনের মতোই চলমান সিজনও ব্যাপক গ্রাহকপ্রিয়তা অর্জন করবে।
মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল গ্রাহকদের হাতে বিশ্বমানের সর্বাধুনিক প্রযুক্তির পণ্য দেয়ার পাশাপাশি সর্বোচ্চ গ্রাহক সুবিধা এবং সর্বোত্তম বিক্রয়োত্তর সেবাও পৌঁছে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় ঈদকে সামনে রেখে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ শুরু করা হয়েছে। পূর্বের মতো এবারের সিজনও সিলেটসহ দেশের প্রতিটি অঞ্চলে শতভাগ সফল হবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে জানানো হয়, দেশব্যাপী ইলেকট্রনিক্স পণ্যের ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন। এরই প্রেক্ষিতে আগামি ঈদকে সামনে রেখে সারাদেশে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ শুরু করেছে মার্সেল।
পূর্বের মতো ক্যাম্পেইনের এই সিজনেও মার্সেল পণ্যের ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ চমক। সিজন-২০ এর আওতায় দেশের যেকোনো শোরুম থেকে মার্সেল ব্র্যান্ডের ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার বা এসি, ওয়াশিং মেশিন ও ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। রয়েছে লক্ষ লক্ষ টাকার নিশ্চিত উপহার। ১ মার্চ, ২০২৪ তারিখ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এই সুবিধা পাবেন ক্রেতারা। -বিজ্ঞপ্তি